নেত্রকোণায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কমিটির অনুমোদন

বিশেষ প্রতিনিধি: বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দুয়া উপজেলা শাখার কমিটি ৫ মে অনুমোদন দিয়েছে নেত্রকোণা জেলা কমিটির সভাপতি মোঃ মাজহারুল হক ও সাধারণ সম্পাদক এফ.এম ফরহাদ হোসাইন। শনিবার দুপুরে শহরের মোক্তারপাড়াস্থ দলীয় কার্যালয়ে আব্দুর রহিমকে সভাপতি ও মো. রিজবিকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যের এক বছরের জন্য আংশিক কমিটির অনুমোদন দেয় জেলা কমিটি। কমিটির অন্যান্যরা হলেন সিঃ সহঃ সভাপতি মোঃ আজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান বোরহান ও সাংগঠনিক সম্পাদক মোঃ বাশার মিয়া।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোণা পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান ও বিশেষ অতিথি হিসেবে জেলা কৃষকলীগের সভাপতি কেশবরঞ্জন সরকার, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ সাহেদ ও ডাঃ আল আমিন খান , নেত্রকোণা সদও উপজেলার সভাপতি বিপ্লব কুমার দত্ত, কবি নজরুল বিশ্ব বিদ্যালয়ের সাবেক ছাত্র লীগের সহ সভাপতি এবি এম উলিউল্লাহ প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।