দুর্গাপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে“বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস” উদযাপন উপলক্ষে দুর্গাপুর প্রেসক্লাব এর আয়োজনে দিবসটি পালন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় জনগণের মধ্যে সচেতনতার লক্ষ্যে সাংবাদিক ও সর্বস্তরের অংশগ্রহনে পৌরশহরে এক র‌্যালী প্রদক্ষিন শেষে প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি মি. মাইকেল প্রদীপ বাউল এর সভাপতিত্বে ১মি. নিরবতা পালন শেষে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সাবেক সভাপতি মোঃ মোহন মিয়া, সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, এডভোকেট মানেশ চন্দ্র সাহা, সাংবাদিক নির্মলেন্দু সরকার বাবুল, আফম সফিউল্লাহ্, ধ্রুব সরকার, নিতাই চন্দ্র সরকার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীরেশ্বর চক্রবর্তী প্রমুখ।

বক্তারা বলেন, সংবাদকর্মীগন সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার এক কঠিন দায়িত্ব কাঁধে নিয়ে দৌড়ে চলছে। সীমিত অধিকার, চাপ ও মৌলিক অধিকার হরণকারীর বিরুদ্ধে সব সময় কাজ করতে হচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ ও সত্য প্রকাশ করতে গিয়ে মৃত্যুও বরণ করতে হচ্ছে প্রতিনিয়ত। সারাদেশে মফস্বল সংবাদকর্মীদের নিরাপত্তায় সরকারের দৃষ্টি আকর্ষন করতে জোর দাবী জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।