দুর্গাপুরে জেলা আওয়ামীলীগ নেতা মানু মজুমদার এর গনসংযোগ

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোণা-১(দুর্গাপুর-কলমাকান্দা)আসনে গণসংযোগে মাঠে নেমেছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রীর একান্ত ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি মানু মজুমদার।
রোববার সকালে প্রায় ৫শতাধিক মোটরসাইকেল নিয়ে দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া, বাকলজোড়া, চন্ডিগড়, দুর্গাপুর সদর, বিরিশিরি ও দুর্গাপুর পৌরসভায় গনসংযোগ শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতা কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলা উদ্দিন আল আজাদ, সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র শ.ম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশীদ পলাশ, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান সহ শতাধিক নেতাকমী উপস্থিত ছিলেন।
মানু মজুমদার বলেন, আমি সবসময় আপনাদের পাশে থেকে আপনাদেরই সেবা করতে চাই। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সকল কিছু ভুলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, এ আসনে যাকেই মনোনয়ন দেয়া হয়, আমরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার বিজয় ছিনিয়ে এনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে আহ্বান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।