নাটোরের হালসায় চার বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ

নাটোর প্রতিনিধি: নাটোরের হালসায় চার বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবক সজিব হোসেনের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় ধর্ষিত শিশুটিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হলেও অভিযুক্ত সজিব হোসেনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে পুলিশের দাবী ঘটনার পর থেকে সজিব হোসেন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ও শিশুটির পরিবারের সদস্যরা জানান, নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নের সুলতানপুর গ্রামে চার বছরের শিশু শুক্রবার বিকেলে বাড়ির পাশে অন্যান্য শিশুদের সাথে খেলাধুলা করছিল। এ সময় প্রতিবেশি আনোয়ার হোসেনের ছেলে সজিব হোসেন শিশুটিকে ডেকে নিয়ে যায় বাড়ীর পাশের ভুট্টার জমিতে। দীর্ঘক্ষণ শিশুটি ফিরে না আসায় অন্য শিশুরা তার অভিভাবককে ঘটনাটি জানায়। পরে পরিবারের লোকজন শিশুটির খোঁজাখুজি শুরু করে। খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ীর পাশের ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল ভর্তি করা হয়। এ ঘটনায় আজ শনিবার শিশুটির মা বাদী হয়ে অভিযুক্ত সজিব হোসেনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে অভিযুক্ত সজিব হোসেনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশের দাবী ঘটনার পর থেকে সজিব হোসেন পলাতক রয়েছে। দ্রুত সময়ের মধ্যে সজিবকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।