মোহনগঞ্জে অটো চাপায় মায়ের সামনে সন্তানের মৃত্যু

বিশেষ প্রতিনিধি: মোহনগঞ্জে বৃহস্পতিবার অটোরিকশার চাপায় নাহিদুজ্জামা নাহিদ (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ওই শিশুর মায়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নাহিদ মোহনগঞ্জ উপজেলার করাচাপুর গ্রামের বাসিন্দা নূরুজ্জামানের ছেলে।
 নিহত শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, নূরুজ্জামান মোহনগঞ্জ পৌর শহরের মাইলোড়া এলাকায় দীর্ঘদিন ধরে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। তার মেয়ে মীম আক্তার (৭) এভারগ্রিন কিন্ডার গার্টেনের ছাত্রী।
 বৃহস্পতিবার সকালে নূরুজ্জামানের স্ত্রী রুবিনা আক্তার ওই কিন্ডার গার্টেন থেকে মেয়েকে আনতে যান। সঙ্গে ছেলে নাহিদও ছিল। পরে রুবিনা রিকশাযোগে বিদ্যালয় থেকে বাসার সামনে নামেন। ভাড়া দেয়ার সময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি অটোরিকশা শিশু নাহিদকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়।
 এসময় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন। এদিকে স্থানীয়রা অটোরিকশাটিকে আটক করলেও ঘাতক চালক পালিয়ে যায়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।