পূর্বধলায় তিন গ্রামে বিদ্যুৎ সংযোগ

বিশেষ প্রতিনিধি: ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই স্লোগানকে সামনে রেখে গতকাল নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের বহেরাকান্দা, মাগুরপাড়া ও শিমুলকান্দির কুরপাড় গ্রাম বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে। শুভ বিদ্যুতায়ন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নেত্রকোনা-৫(পূর্বধলা) আসনের সংসদ সদস্য আলহাজ¦ ওয়ারেসাত হোসেন বেলাল(বীর প্রতিক)।
এ উপলক্ষ্যে বহেরাকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিম উদ্দিনের সভাপতিত্বে সাবেক জেলা ছাত্রলীগ নেতা শেখ আব্দুর রাশেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ¦ ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতিক)। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের এজিএম মজিবুর রহমান, পূর্বধলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন বকুল, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, প্রচার সম্পাদক এখলাছ উদ্দিন, ক্রীড়া সম্পাদক আইনুল হক আকন্দ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মাসুদ আলম টিপু, যুবলীগের সম্পাদক নুরুল আমিন খান পাঠান শওকত ও খলিশাউড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার প্রমূখ।
নেত্রকোনা পল্লী বিদ্যুতের এজিএম মজিবুর রহমান জানান, ৬৭ লাখ ৫১ হাজার টাকা ব্যায়ে প্রায় সাড়ে চার কিলোমিটার এলাকায় বিদ্যুতের লাইন নির্মাণ কওে ২০৬টি পরিবারকে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।