মদনে কালবৈশাখী ঝড়ে বিদ্যালয়ের ঘর বিধ্বস্ত

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদনে বুধবার রাতে কাল বৈশাখী ঝড়ে নোয়াগাঁও আফতাব হোসেন একাডেমির ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর একটি ঘরসহ এলাকার অর্ধশতাধিক কাচাঁঘর,আম কাঠাঁল ও পাকা ধানের ব্যাপক ক্ষতি হয়েছে।
জানা যায়, বুধবার রাত আনুমানিক সাড়ে এগারটার দিকে পশ্চিম-উত্তর দিক থেকে কাল বৈশাখী ঝড়টি উপজেলার নায়েকপুর,তিয়শ্রী ফতেপুর ইউনিয়নে আঘাত হানে। এতে তিয়শ্রী ইউনিয়নের সাইতপুর গ্রামের বিরাট মিয়া , আলী আহম্মেদ ও ফতেপুর ইউনিয়নের লতি মিয়া,হারুন মিয়া,বজলু মিয়ার বসত ঘর ও নায়েকপুর ইউনিয়নের উক্ত বিদ্যালয়ের শ্রেণী কক্ষটি ঝড়ে লন্ডভন্ড হয়। ফলে বিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর দুই শতাধিক শিক্ষার্থী শ্রেণী কক্ষের অভাবে পাঠদান ব্যাহত হচ্ছে।
নোয়াগাঁও আফতাব হোসেন একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আয়েশা আক্তার বলেন,বিদ্যালয়ের দুটি শ্রেণীক্ষক বুধবার রাতে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড হয়ে যাওয়ায় পাঠদান ব্যাহত হচ্ছে।বিষয়টি আমি কর্তৃপক্ষকে অবগত করেছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।