স্কুল ছাত্রীকে যৌন হয়রানীর দায়ে বখাটের ৬ মাসের কারাদন্ড

সিলেট প্রতিনিধি: সুনামগঞ্জে একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ ম শ্রেণীতে পড়–য়া ছাত্রীকে যৌন হয়রানী করায় ভ্রাম্যমান আদালত বখাটেকে ৫ মাসের  প্রদান করেন। কারাদন্ড প্রাপ্ত যুবককের নাম ,মাইনদ্দীন (২৫)। সে জেলার পৌর শহরের হাছননগরের আপ্তাবনগর মহল্লার গিয়াস উদ্দিনের ছেলে।’
বুধবার রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারি কমিশনার (ভুমি) বিশ্বজিৎ দেব প্যানাল কোডের ৫০৯ ধারায় মাইনুদ্দিন কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদানের রায় প্রদান করেন।’
সদর মডেল থানার ওসি মো. সহীদুল্লাহ বখাটে মাইনুদ্দীনকে সাজা প্রদানের বিষয়টি বুধবার রাতে নিশ্চিত করেন।’
পুলিশ ও হয়রানীর শিকার স্কুল ছাত্রীর পরিবার জানান , পৌর শহরের হাছননগরের বাসা থেকে ১০ম শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রী প্রতিদিন শহরের বালিকা উচ্চ বিদ্যালয়ে আসা যাওয়ার পথে একই এলাকার মাইনুদ্দীন নানা ভাবে তাকে উওপ্ত ও যৌন হয়রানী করে আসছিলো। বিষয়টি সদর মডেল থানায় অভিযোগ করা হলে বুধবার বেলা ৩টায় স্কুল ছাত্রী বাসায় ফেরার পথে মাইনুদ্দীন ফের রাস্তায় স্কুল ছাত্রীকে উওপ্ত ও যৌন হয়রানী করলে থানা পুলিশ তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করে।
সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বুধবার রাতে বলেন, ইভটিজার, বখাটেপনা, মাদক ব্যবসা, চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রম , নারী ও শিশু নির্যাতন সহ যে কোন অপরাধীদের প্রতিহত করতে জেলা পুলিশ সার্বক্ষণিক তৎপর রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।