নাটোরে ধর্ষণ মামলায় আলসান হাসপাতালের মালিক ২দিনের রিমান্ডে

নাটোর প্রতিনিধি: নার্স ধর্ষণ মামলায় গ্রেফতার নাটোরের আল সান হাসপাতালের মালিক শফিউল আলম বাবলুর ২দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত । বৃহস্পতিবার দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিঠুন সরকার জানান, দুলাভাইয়ের বাড়িতে থেকে শহরের বড়হরিশপুর এলাকায় বেসরকারী আল সান হাসপাতালে নার্সের চাকরি করতেন ধর্ষণের শিকার হওয়া মেয়েটি। সম্প্রতি হাসপাতালের দ্বিতীয়তলায় পরিচালক বাবলু তার নিজস্ব চেম্বারে ওই মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণের পর ভিডিও চিত্র ধারন করে রাখে। পরে ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে একাধিকবার মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক করে বাবলু। মান সম্মানের ভয়ে মেয়েটি এবং তার পরিবার কাউকে কিছু না জানিয়ে চুপচাপ থেকে যায়। এরপর আবারো বাবলু মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক করতে চাইলে রাজি হয়না মেয়েটি। পরে বাবলু নিজেই থানায় এসে মৌখিক অভিযোগ করে, মেয়েটি তাকে হয়রানির চেষ্টা করছে। এতে মেয়েটি অশ্লীল ভিডিও সহ সকল তথ্য প্রমান পুলিশের কাছে উপস্থাপন করে সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ বাবলুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে বাবলুকে আরও জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। পরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম শুনানী শেষে শফিউল আলম বাবলুর ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।