ধর্ষকের শাস্তির দাবীতে নাটোরে মানববন্ধন

নাটোর প্রতিনিধি: নাটোরে হাসপাতালের নারী ম্যানেজারকে ধর্ষণের পর ভিডিও ধারন করে অর্থ আদায় ও প্রতারনা করার মামলায় গ্রেফতারকৃত হাসপাতালের মালিকের শাস্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে শহরের বড় হরিশপুর আল সান হাসপাতালের সামনে এই কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, বড় হরিশপুর বাজার দোকান মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক আল আমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম সহ অন্যান্যরা। এ সময় বক্তারা বলেন, আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম বাবলু হাসপাতাল ব্যবসার আড়ালে জোরপূর্বক নার্সদের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। এরপর সেই ধর্ষণ দৃশ্য ভিডিও ধারন করে তাদের কাছ থেকে অর্থ আদায় সহ বিভিন্ন সুবিধা ভোগ করে আসছিল। বক্তারা তার এই অনৈতিক কাজের প্রতিবাদ জানিয়ে আল সান হাসপাতাল বন্ধ এবং পরিচালক বাবলুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য, হাসপাতালের এক নার্সকে ধর্ষণের পর ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও অর্থ আদায়ের মামলায় গত ৭ এপ্রিল রাতে নাটোরের আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম বাবলুকে গ্রেফতার করে থানা পুলিশ। পর দিন তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।