নকলের সুযোগ না দেয়ায় মোহনগঞ্জ মহিলা কলেজের শিক্ষকদের বাসায় হামলা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার মোহনগঞ্জ মহিলা কলেজের শিক্ষকদের বাসায় হামলা হয়েছে। এ ঘটনায় রবিবার বিকালে থানায় সাধারণ ডায়েরি করেছেন কলেজ কর্তৃপক্ষ।

জানা গেছে,  শনিবার রাতে মোহনগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মোখলেছুর রহমান আকন্দ, হল সুপার প্রভাষক তাপস কুমার সরকার ও প্রভাষক মাহবুবের বাসায় দুর্বৃত্তরা হামলা চালিয়ে ভাংচুর করে।

অধ্যক্ষ মোখলেছুর রহমান আকন্দ জানান, মোহনগঞ্জ মহিলা কলেজ কেন্দ্রে এইচএসসি পরীক্ষার ইংরেজী ২য় পত্র পরীক্ষায় পরীক্ষার্থীদের নকলের সুযোগ না দেওয়ায় এ হামলার ঘটনা ঘটেছে। বিষয়টি  তিনি জিডিতে উল্লেখ করেন।

মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাত আলী জানান, এই ঘটনায় কলেজের অধ্যক্ষের অভিযোগের (জিডি) ভিত্তিতে তদন্ত চলছে।

উল্লেখ্য চলতি এইচএসসি পরীক্ষায় নকল করার দায়ে ১ম দিনে মোহনগঞ্জ মহিলা কলেজ কেন্দ্রে মোহনগঞ্জ সরকারী কলেজের ১জন ও মোহনগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কারিগরি কলেজের ১জন এবং ইংরেজী ২য় পত্র পরীক্ষায় মোহনগঞ্জ সরকারী কলেজ কেন্দ্রে মোহনগঞ্জ মহিলা কলেজের ৩জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।