পূর্বধলায় অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ ২টি অটোরিক্সা ভষ্মিভূত

বিশেষ প্রতিনিধি:পূর্বধলা উপজেলার শুভখাই গ্রামের ইটা খলা বাজারে শুক্রবার গভীর রাতে  ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি ব্যাবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ, ২ টি আংশিক ও ২টি অটো রিক্সা ভস্মিভূত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১০ লক্ষ টাকা বলে ব্যবসায়ীরা ধারনা করছে।
বাজারের ব্যাবসায়ী সাহের উদ্দিন ফকির জানান, রাতে দোকান বন্ধ করে তিনি তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঘুমিয়ে ছিলেন রাত প্রায় পোনে ২টার দিকে হঠাৎ তার ঘরে আগুন জ্বলতে দেখে তার ঘুম ভাঙ্গে, পরে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিভানো সম্ভব হলেও বাজারের সাহের উদ্দিন ফকিরের মনোহরি দোকান, রইছ উদ্দিন ফকিরের মনোহরি দোকান, মোস্তফা মিয়ার ব্যাবসা প্রতিষ্ঠান, নির্মল ও বাদলের সেলুন সম্পন্ন ভস্মিভূত হয়।এ ছাড়া মোশারফ ও মোস্তফার ব্যাবসা প্রতিষ্ঠান আংশিক ভস্মিভূত এবং চার্জে থাকা জামাল উদ্দিন ও সুজন মিয়ার ২ টি অটো রিক্সা পুড়ে যায়।
আগুনের লেলিহান শিখায় চোখের সামনে নিজের উর্পাজনের অবলম্ভন ব্যবসা প্রতিষ্ঠান ও অটোরিক্সা পুড়ে ছাই হতে দেখে  দিশেহারা ব্যাবসায়ীরা। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে ধারনা করছে স্থানীয় ব্যাবসায়ীরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।