নেত্রকোণায় দশম শ্রেণীর ছাত্রী প্রেমের বলি

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা পৌরসভার সাতপাই এলাকায় রাতে নিখোঁজ হয়ে সকালে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে শহরের সাতপাই রেলক্রসিং এলাকার মোঃ মনোয়ারুল ইসলাম মড়লের বাড়ীর জিগার ডাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ছাত্রীর নাম মুরসালিনা দৃপ্তি। সে নেত্রকোণা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীতে অধ্যয়নরত ছিল। নেত্রকোণা শহরের কাটলী এলাকার কাপড়ের ব্যবসায়ী নয়ন মিয়ার মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, বুধবার সকালে মনোয়ার মড়লের বাড়ীর লোকজন বাড়ীর সামনে গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশ মরদেহের কাছে পড়ে থাকা একটি ব্যানিটি ব্যাগে একটি চিরকুট, একটি ক্রিম, একটি চিরুনিসহ দুটি মোবাইল ফোন সেট উদ্ধার করে।
ছাত্রীটির বাবা পৌর শহরের কাপড় ব্যবসায়ী নয়ন মিয়া জানান, তার চার মেয়ের মধ্যে দৃপ্তি ২য়। সে মঙ্গলবার রাত থেকে নিখোঁজ হয়। তাকে কোথাও খোঁজে না পেয়ে সকালে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন।
নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বুধবার সকালে মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানায়।চিরকুট থেকে আমরা নিশ্চিত হয়েছি এটা প্রেম ঘটিত বিষয়। আমরা আসামীকে ধরার চেষ্টা করছি। তদন্তের স্বার্থে আসামীর নাম বলছিনা।পরিবারের লোকজন মরদেহটি সনাক্ত করার পর ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।