বাকী জীবন মানুষ ও দলের কল্যাণে কাজ করে যেতে চাই- ভিপি লিটন

বিশেষ প্রতিনিধি: আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূলের নেতাকর্মীদের খুব ভাল বাসেন। তৃণমূলের নেতাকর্মীরাই প্রকৃত কর্মী, দলের ত্যাগী ও পরশ্রমী কর্মী। আপনারা হচ্ছেন দলের প্রাণ। তাই আমি সভানেত্রীর বার্তা পৌঁছাতে এসেছি। আপনারা ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত হন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকাকে বিজয়ী করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। নৌকা বিজয়ী হলেই দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। দল থেকে যাকে মনোনয়ন দেবে আমরা তাঁর পক্ষেই কাজ করবো। আমি ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি। বিএনপি জামায়াত দ্বারা নির্যাতিত হয়েছি। নির্যাতনের স্বীকার হয়ে আমার দুটি পা হারিয়ে ফেলেছিলাম। আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার চিকিৎসা করিয়ে আমাকে নতুন জীবন দিয়েছেন। তাই বাকী জীবন আমি মানুষের কল্যাণে,দলের কল্যাণে কাজ করে যেতে চাই। আপনাদের সেবা করে, দেশের সেবা করে আমার প্রাণ উৎসর্গ করতে চাই। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি প্রার্থী হব, দল যদি মনোনয়ন দেয়, তাহলে আপনাদের পাশে চাই। কাজ করতে চাই বারহাট্টা- নেত্রকোণার মানুষের কল্যাণে। রোববার বিকেলে নেত্রকোণার বারহাট্টা অডিটরিয়াম মিলনায়তনে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান (ভিপি লিটন) তৃণমূল আওয়ামীলীগের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।
নেত্রকোনার বারহাট্টা তৃণমূল আওয়ামীলীগ নেতা কর্মীর উদ্যোগে সাবেক ছাত্র নেতা শামছুর রহমান (ভিপি লিটন) বর্তমান জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় এক বিশাল সংর্বধনা দেয়া হয়।
রবিবার বিকাল ৩ ঘটিকায় বারহাট্টা উপজেলার হল রুমে সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে শামছুর রহমান (ভিপি লিটন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ব্রজেন্দ্র সরকার,বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা এ. কে.এম মজিদুর রহমান, কবি এমদাদ খান, সৈয়দ বজলুর রহমান, আ.লীগ নেতা মীর মেহেদী হাসান, হুমায়ূন কবীর,শাহীনূর রহমান শাহীন, রুবেল মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে বারহাট্টা উপজেলার ৭ ইউনিয়নের আওয়ামীগের কয়েক হাজার তৃণমূলের নেতাকর্মীসহ নেত্রকোণা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নর তৃণমূলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।