ছুরিকাহত এসআই আসাদকে সিএমএইচে প্রেরণ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে মাদক বিক্রেতার হাতে ছুরিকাহত গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান আসাদকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়। কোতোয়ালি মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) মো. আল-আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেওয়া হয় এসআই আসাদকে।
উল্লেখ্য, গত ২৭ মার্চ দিনগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার জেলখানা রোড এলাকায় মাদক বিক্রেতা উজ্জ্বলকে গ্রেফতার করতে গেলে আসাদুজ্জামান আসাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় এ মাদক বিক্রেতা। পরে তাকে সংকটাপন্ন অবস্থায় উদ্ধার করে মমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন দুপুরে পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।
তবে এ ঘটনায় অভিযুক্ত মাদক বিক্রেতা উজ্জ্বলকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, উজ্জ্বলকে গ্রেফতারে অভিযান চলছে। খুব দ্রুতই তাকে গ্রেফতার করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।