মদনে বিদ্যুৎস্পৃষ্ঠে কৃষক নিহত

মদন প্রতিনিধি: নেত্রকোনার মদন পৌরসদরের টিটু ভৌমিকের স্বর্ণের দোকানে বৃস্পতিবার দুপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আল আমীন (৩৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। সে আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের দেওশ্রী গ্রামের আইন উদ্দিনের ছেলে।
স্বর্ণকার টিটু ভৌমিক জানান, বৃস্পতিবার দুপুর ১২ টায় আল আমীন অন্যান্য দিনের মতো বাজার সদায় দোকানে রাখার জন্য আমার ঘরে প্রবেশ করে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে। তাকে শুকনো বাঁশ দিয়ে আঘাত করে বিদ্যুৎ স্পৃষ্ট থেকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফজলে বারী ইভান জানান, বিদ্যুতায়িত হয়ে আহত আল আমীনকে হাসাপতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মদন থানাকে লিখিতভাবে অবগত করা হয়েছে।নিহতের চাচাতো ভাই জয়নাল জানান, অসাবধানতার কারণে আমার ভাই আল আমীন বিদ্যুৎ স্পৃষ্টে মারা গেছে।
মদন থানার ওসি শওকত আলী জানান,বিদ্যুৎ স্পৃষ্টে আল আমীন নামের আটপাড়া উপজেলার এক কৃষকের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পুলিশ প্রেরণ করেছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।