বিশ্ব যক্ষা দিবসে নেত্রকোণায় র‌্যালী ও আলোচনা

 বিশেষ প্রতিনিধি: “নেতৃত্ব চাই যক্ষা নির্মূলে,ইতিহাস গড়ি সবাই মিলে” এ শ্লোগানকে সামনে রেখে উপজেল স্বাস্থ্য বিভাগ, ডেমিয়েন ফাউন্ডেশন ও নাটাব নেত্রকোণা জেলা শাখার আয়োজনে শনিবার নেত্রকোণায় পালিত হয়েছে বিশ্ব যক্ষা দিবস।
যক্ষা দিবস পালন উপলক্ষে সকাল ১০টায় নেত্রকোনা সিভিল সার্জন অফিসের সামনে থেকে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সদও উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তার কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মইনউল ইসলাম,পুলিশ সুপার জয়দেব চৌধুরী,প.প.বিভাগের উপ-পরিচালক কাজী ফারুক আহমেদ, ডেপুটি সিভিল সার্জন ডাঃ নীলোৎপল তালুকদার, সদর উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাঃ আহসান কবির,জাতীয় যক্ষা নিরোধ সমিতি নাটাব নেত্রকোনা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ তোফাইল ইসলাম শাহীন প্রমুখ প্রধান অতিথি জেলা প্রশাসক মইনউল ইসলাম তার বক্তব্যে বলেন,যক্ষা রোগ নির্মুল করতে হলে জনসচেতনতা আরো বাড়াতে হবে।যক্ষা রোগ এখন অনেকটাই নিয়ন্ত্রনে রয়েছে। আপনারা কাজ করেন প্রশাসন সবসময় আপনাদের পাশে আছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।