নেত্রকোণার নবাগত জেলা প্রশাসকের সাথে সদর উপজেলা পরিষদের মতবিনিময়

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনা সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে নবাগত জেলা প্রশাসক মঈনউল ইসলামের সাথে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম কামরুল হাসান শাহীনের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক মঈনউল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা, পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, বাংলা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, লক্ষীগঞ্জ ইউপি চেয়ারম্যান এস এম শফিকুল কাদের সুজা, মেদনী ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান নোমান, মৌগাতী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আবুনী, উপজেলা কৃষি কর্মকর্তা সালমা আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফারুক আহমেদ প্রমূখ।
নবাগত জেলা প্রশাসক মঈনউল ইসলাম তার বক্তব্যে সরকারের দেয়া দায়িত্ব সুষ্ঠু ও সুন্দর ভাবে পালনের জন্য সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।