সুনামগঞ্জে আইসক্রিমের লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে ৫ বছরের শিশুকে আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ করেছে এক বখাটে। রোববার সন্ধ্যায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বখাটে ব্রাহ্মণগাঁও গ্রামের তাজুল ইসলামের পুত্র মুসলিম উদ্দিন (১৮)-কে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, রোবার সন্ধ্যায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের মুসলিম উদ্দিন একই গ্রামের ৫ বছরের এক শিশু কন্যাকে আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ির পার্শবর্তী হাওরে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। স্বজনরা অনেক খোঁজাখুঁজির পর ঘটনাস্থল থেকে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। পরে তাকে চিকিৎসার প্রথমে চিকিৎসার জন্য শিশুটিকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা। পরে অবস্থার অবনতি হলে রাত ২টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় শিশুটিকে। বর্তমানে হাসপাতালে শিশুটিকে চিকিৎসকদের নিবির পর্যবেক্ষণে রাখা হয়েছে। 

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, বখাটে মুসলিম উদ্দিনকে রোববার রাত ১০টার দিকে ব্রাহ্মণগাঁও থেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।