মাদক মুক্ত করতে জিরো টলারেন্স চান কিশোরগঞ্জের নতুন এসপি

কিশোরগঞ্জ প্রতিনিধি: মাদক ও জঙ্গি নির্মূলে জিরো টলারেন্ট নীতি গ্রহন করা হবে বলে জানিয়েছেন, কিশোরগঞ্জের নতুন পুলিশ সুপার মো: মাশরুকুর রহমান খালেদ বিপিএম। একই সাথে সন্ত্রাস ও যানজটমুক্ত কিশোরগঞ্জ গড়তে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চান জেলার এ নতুন পুলিশ কর্মকর্তা।

সোমবার দুপুরে পুলিশ সুপারের সভাকক্ষে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি এ কথা জানান। এর আগে সকাল সাড়ে বারোটার দিকে কিশোরগঞ্জের নতুন পুলিশ সুপার হিসেবে যোদ দেন, মাশরুকুর রহমান খালেদ। দায়িত্ব গ্রহনের মাত্র এক ঘন্টা পর প্রথমেই জেলার সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন তিনি। নতুন পুলিশ সুপার বলেন, কিশোরগঞ্জ জেলাকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা জরুরি। জঙ্গি ও মাদক নির্মূলে সরকারের জিরো টলারেন্স-এর কথা উল্লেখ করে তিনি বলেন, জঙ্গিবাদ বর্তমানে নির্মূল হয়েছে। এখন মাদক ও সন্ত্রাস নির্মূলে কাজ করছে পুলিশ। প্রসঙ্গত, গাইবান্দা জেলা থেকে বদলি হয়ে আজই কিশোরগঞ্জ যোগদান করেছেন পুলিশ সুপার মো: মাশরুকুর রহমান খালেদ। অপরদিকে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো: আনোয়ার হোসেন খান বিপিএম,পিপিএম পুলিশ সদরপ্তরে এআইজ হিসেবে বদলি হয়েছেন। মতবিনিময় সভায় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, ডিআইও ওয়ান সাইফুর রহমান মজুমদার, কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুশামা মো: ইকবাল হায়াত, বাজিতপুরের ওসি সাইফুর রহমান মজুদদার পিপিএম, ইন্সপেক্টর মুর্শেদ জামান বিপিএমসহ উর্ধতন পুলিশ কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।