নেত্রকোনায় বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

বিশেষ প্রতিনিধি: নানা কর্মসূচীর মধ্য দিয়ে শনিবার নেত্রকোনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৯৮তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
সকাল ৮টায় মোক্তারপাড়ার মুক্তমঞ্চে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, জেলা প্রশাসক মঈনউল ইসলামের নেতৃত্বে জেলা প্রশাসন, অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলমের নেতৃত্বে পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান ও সাধারন সম্পাদক সাবেক এমপি আশরাফ আলী খান খসরুর নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায়ের নেতৃত্বে জেলা পরিষদ, ভারপ্রাপ্ত পৌর মেয়র আমীর বাশারের নেতৃত্বে পৌরসভা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আমীনের নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ, জেলা প্রেসক্লাব, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া দিবসটি উপলক্ষে জেলা শহরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী, পাবলিক হলে আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।