মোহনগঞ্জে পুষ্টি চাল বিষয়ক সচেতনতামূলক কর্মশালা

এস, এম, সারোয়ার খোকন :  নেত্রকোনার মোহনগঞ্জে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের আয়োজনে রবিবার উপজেলা হল রুমে দিন ব্যাপি পুষ্টি চাল বিষয়ক সচেতনতামূলক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আখম শফিকুল হক, ইউএনও মোঃ মেহেদী মাহমুদ আকন্দ, সহকারী কমিশনার(ভূমি) মোঃ রেজাউল করীম, সহকারী পরিচালক মোঃ আমিনুল এহসান, ডিজির প্রতিনিধি আয়শা আক্তার, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌসী বেগম প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ পারভিন। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাগন, মসজিদের ইমাম, সাংবাদিক ইউপি সচিববৃন্দ অংশ গ্রহন করেন।
ভিজিডি কর্মসূচীর আওতায় সরকারী ভাবে বিশেষ পদ্ধতিতে এই চাল তৈয়ার করা হয়। এই চালের গুরুত্ব অনেক বেশী। হত দরিদ্র মানূষজন চাল বিক্রি না করে নিজেরা খাওয়ার জন্যই তাদের সচেতন করার জন্য এই কর্মশালার আয়োজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।