পূর্বধলায় সাবেক চেয়ারম্যানের বাড়ীতে হামলা : দোকানপাট বন্ধ রেখে মানববন্ধন-সমাবেশ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়ন পরিষদের তিন বারের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ তালুকদারের বাড়ীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শনিবার দুপুরে বালুচড়া বাজারে সকল দোকানপাট বন্ধ রেখে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ইউনিয়নবাসী।
মানববন্ধন চলাকালে এ ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন বিষকাকুনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান এডভোকেট আজহারুল ইসলাম, এডভোকেট আল আমিন, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আলী মনসুর, খলিশাউড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল হক ও আবু সাঈদ খোকন মাস্টার প্রমূখ। পরে তারা বাজারে বিক্ষোভ মিছিল করে।
উল্লেখ্য, আওয়ামীলীগের অভ্যন্তরীন কোন্দলের জের ধরে প্রায় শতাধিক নেতাকর্মী ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে গত বুধবার রাত ১০টার দিকে বালুচড়া বাজার সংলগ্ন পাবই দাসপাড়া এলাকায় চেয়ারম্যানের বাড়ীঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ নিয়ে এলাকাবাসীর মাঝে চরম উত্তেজনা এবং এক ধরনের আতংক বিরাজ করছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।