মাদক ও জঙ্গীবাদ নির্মূল করে আইনশৃংখলা স্বাভাবিক রাখতে চাই-ওসি কেন্দুয়া

কেন্দুয়া প্রতিনিধি: কেন্দুয়া উপজেলার সামগ্রিক আইন শৃংখলা পরিস্থিতি সুন্দর রাখতে সকলের একান্ত সহযোগিতা আমার প্রয়োজন। আমার প্রথম কাজই হবে মাদক ও জঙ্গীবাদ নির্মূলে কাজ করা। মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালন করা হবে । এ সব বিষয়ে অপরাধী যে বা যত বড় শক্তিশালীই হোক না কেন কাউকেই ছাড় দেওয়া হবে না বলেছেন- ৬ মার্চ মঙ্গলবার অপরাহ্নে কেন্দুয়া থানায় যোগদানকারী নবাগত অফিসার ইনচার্জ মুহাম্মদ মাহবুবুল হক ।
মঙ্গলবার বিকালে কেন্দুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মুহাম্মদ মাহবুবুল হক এসব কথা বলেছেন।
ওসি মুহাম্মদ মাহবুবুল হক ২০০৩ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রশিক্ষণ শেষে ২০০৪ সালে ময়মনসিংহ সদর কোতায়ালী থানায় সাব ইন্সপেক্টর হিসেবে যোগদান করে কর্মজীবন শুরু করেন । কর্মজীবনের শুরু থেকেই তিনি সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে কৃতিত্ব অর্জন করে সর্বমহলের প্রশংসা কুঁড়িয়েছেন । ভূষিত হয়েছেন বিভিন্ন পুরস্কারেও ।
পরে তিনি ওসি ( তদন্ত) হিসেবে পদোন্নতি পেয়ে ২০১৩ সালে লালমনির হাট থানায় যোগদান করে সেখানেও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে ওসি (তদন্ত ) হিসেবে ময়মনসিংহ সদর,মুক্তাগাছা,ময়মনসিংহ কোতায়ালী থানায় দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি কেন্দুয়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করে প্রথম কর্ম দিবসেই তিনি সকল শ্রেণী-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।