কলেজ ছাত্রীর মুখ মন্ডলে ছুরিকাঘাতকারী সেই বখাটে ডালিম গ্রেফতার

সিলেট প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে ছুরিকাঘাতে আহত করার অভিযোগে সেই বখাটে ডালিম আহমদ শুভ (২৫)কে মঙ্গলবার রাতে থানা পুলিশ গ্রেফতার করেছে।’সে উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামের মৃত মুক্তার আলীর ছেলে।
উল্ল্যেখ যে , উপজেলা সদর ইউনিয়নের জয়নগর গ্রামের আশ্রাদ আলীর মেয়ে শামিমা আক্তার নাসরিন (২১) প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় সুনামগঞ্জ থেকে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে গত শনিবার রাতে সুনামগঞ্জ- তাহিরপুর সড়কে বীরনগর গ্রাম সংলগ্ন সেতুতে সিএনজি অটোরিক্সা থেকে নামার পর পরই বখাটে ডালিম মুখ মন্ডলের একাধিক স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।’ নাসরিন পার্শ্ববর্তী জামালগঞ্জ ডিগ্রি কলেজের তৃতীয় বর্ষের পরীক্ষার্থী
পরে আহত ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাতেই জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনার পরদিন ভিকটিমের পিতা ডালিমের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।’এরপর কৌশলে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় উপজেলার মাটিয়াইন হাওর থেকে ধাওয়া করে থানা পুলিশ মঙ্গলবার রাত ৮টার দিকে ডালিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
তাহিরপুর থানার ওসি শ্রী নন্দনন কান্তি ধর জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।