নেত্রকোনায় দূর্নীতি প্রতিরোধে সমন্বয় সভা ও শপথ

বিশেষ প্রতিনিধি: ‘দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন’ এই স্লোগানে নেত্রকোনায় জেলা ও উপজেলা পর্যায়ে দুর্নীতি প্রতিরোধে কর্মকৌশল নির্বারণ সংক্রান্ত মত বিনিময় ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে শহরের রাজুর বাজার কলেজিয়েট স্কুলে সভার আয়োজন করা হয়। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত জেলা প্রশাসন ও দুর্নীতি দমন কমিশিন সমন্বিত জেলা কার্যালয়ের সহযোগিতায় সভায় জেলার বিভিন্ন পর্যায়ের ৯৪ সহ সদস্য অংশগ্রহন করেন।
জেলা কমিটির সভাপতি বেগম রোকেয়ার সভাপতিত্বে সমন্বয় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান (যুগ্ম সচিব), দূর্নীতি দমন কমিশনের উপ -পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান তফসির উদ্দিন খান, শিক্ষাবিদ মতীন্দ্র সরকার, রাজুরবাজার কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ গোলাম মোস্তফা, পৌর কাউন্সিলর আমীর বাশার ও জেলা কমিটির সম্পাদক আলী আমজাদ আন্টু প্রমুখ। এর আগে রাজুর বাজার কলেজিয়েট স্কুলের শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান। পরে স্কুলে সততা স্টোরের উদ্বোধন করেন। এছাড়াও শপথের পূর্বে স্কুলটিতে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।