নেত্রকোনায় শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনায় অনুষ্ঠিত হয়েছে শুদ্ধভাবে দলগত জাতীয় সংগীত পরিবেশন-২০১৮ এর জেলা পর্যায়ে চুড়ান্ত প্রতিযোগিতা। মঙ্গলবার সকালে পুরাতন কালেক্টরেট প্রাঙ্গণে জেলা প্রশাসন এ প্রতিযোগিতার আয়োজন করে।
প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান এই প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুনসহ শিল্পকলার শিক্ষক ও শিল্পীবৃন্দ।
জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, শিল্পকলার সঙ্গীত বিভাগের শিক্ষকদের তত্বাবধানে জেলার ১০ উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের বাছাইকৃত ৩টি করে মোট ৩০টি দল প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। প্রতিযোগিতায় বিজয়ী দল পর্যায়ক্রমে বিভাগীয় ও জাতীয় প্রতিযোগিতায় অংশ নিবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।