নেত্রকোণায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রচনা প্রতিযোগিতা

বিশেষ প্রতিনিধি : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) এ রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গ্লোবাল ইসলামিক দাওয়া চ্যানেল এইউএসএ সহযোগিতায় এআরএফবি’র গ্রন্থাগারের হলরুমে ২৩ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০ ঘটিকায় আদর্শ শিশু একাডেমি ও প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিদের মাঝে বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণ শেষে ভাষা শহীদদের নিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন এআরএফবি চেয়ারম্যান সাংবাদিক দিলওয়ার খান। সভায় অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জননেত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম মুখলেছুর রহমান খান, ২১শে টিভি প্রতিনিধি মনোরঞ্জন সরকার। বক্তব্য রাখেন এআরএফবি র কো- চেয়ারমান ডা: ফাতেমা খাতুন, টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক ও মাই টিভি প্রতিনিধি আনিসুর রহমান এস এ টিভির প্রতিনিধি দেবল চন্দ্র দাস, বাংলা টিভির প্রতিনিধি মনি চন্দ্র দাস, এআরএফবি বিভাগীয় সম্পাদক চন্দন দেবনাথ মিলন খান, ফজলে রাব্বি, মো: সায়েম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।