নাটোরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে তিন বন্ধু নিহত

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিষ্ট হয়ে মোটরসাইকেলের আরোহী তিন কিশোর নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১২টার দিকে উপজেলার বনপাড়া হাটিকুমরুল-মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হল, গুরদাসপুর উপজেলার মশিন্দা গ্রামের ছাইদুল ইসলামের ছেলে বায়োজিদ(১৬), জোগিন্দর গ্রামের মালেকের ছেলে হাকিম (১৩)এবং একই গ্রামের ইয়াকুবের ছেলে রাকিবুল(১৮)।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার জানান, রাকিবুল ও হাকিম গুরুদাসপুরে নানার বাড়ী বেড়াতে এসে অপর বন্ধু বায়োজিদকে সাথে নিয়ে মোটরাইকেলযোগে বেড়াতে বের হয়। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে গুরুদাসপুর উপজেলার উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় ময়মনসিংহ থেকে যশোরগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি বাসের ভেতরে ঢুকে যায় এবং বাসের চাকায় পিষ্ট হয়ে তিন বন্ধু ঘটনাস্থলেই নিহত হয়। এসময় বাসের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরন হয়ে বাসটিতে আগুন ধরে যায়। এসময় যাত্রীরা কোনরকমে বাস থেকে নেমে প্রাণ বাঁচায়। খবর পেয়ে ফায়ার সাভির্সের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।