পূর্বধলায় ৩৬তম বিসিএস উত্তীর্ণ নয়জনকে সম্মাননা প্রদান

আমিনুল ইসলাম মনি: নেত্রকোনা:মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জেলার পুর্বধলা উপজেলার ধলামূলগাঁও উচ্চ বিদ্যালয়ে  ৩৬ তম বিসিএস ব্যাচের উত্তীর্ণ কর্মকর্তাদের সংবর্ধনা দেয়া হয়েছে।
২১শে ফেব্রুয়ারি বুধবার বিকেলে ধলামূলগাঁও উচ্চবিদ্যালয় মাঠে অত্র ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন তালুকদার নুরু মিয়ার উদ্দোগে ও “কংস মৈত্রী”নামক একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন এই সংবর্ধনার আয়োজন করে।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা -৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা ওয়ারেসাত হোসেন বেলাল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান নূরুল আমিন খান তালুকদার (নূরু মিয়া),উপজেলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে বিসিএস উত্তীর্ণদের ক্রেস্ট প্রদান করে সম্মানিত করা হয়। এ সময় সম্মাননা গ্রহণ করেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান আবদুল্লাহ আল মাহমুদ, বিসিএস পরিসংখ্যান; হাসানুজ্জামান,বিসিএস কৃষি; আরিফুল হক,বিসিএস ফিসারীজ;ফারজানা আক্তার, বিসিএস আনসার;মোতালিব হোসেন,বিসিএস শিক্ষা আল আমিন খান,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান রুমন,সাধারন শিক্ষা(৩৩তম বিসিএস);ওয়ালীউল্লাহ, এবং রাজ ট্রেডিং কর্পোরেশনের পরিচালক রাজ মান্নান তালুকদার প্রমুখ।অনুষ্ঠান টি সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আবদুল্লাহ আল মেহেদী। উল্লেখ  যে, এ বছর সারা বাংলাদেশে বিসিএস সুপারিশকৃত চুরান্ত তালিকায় পূর্বধলা ২য় স্হানে রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।