প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা দিল বাকৃবি

দেলোয়ার হোসেন,ময়মনসিংহঃ বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডারে কৃষি অর্থনীতির গ্রেজুয়েটদের অন্তরর্ভুক্তিকরণে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতি সভাপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়।

সোমবার (১৮ নভেম্বর) বিকালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন ভবনে  কৃষি অর্থনীতি ও গ্রামীন সমাজবিজ্ঞান অনুষদের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা কমিসনের সিনিয়র সচিব প্রফেসর ড. শামসুল আলম।

কৃষি অর্থনীতি ও গ্রামীন সমাজবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. আক্তারোজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনা  অনষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সংবর্ধনা আয়োজন কমিটি এর সভাপতি প্রফেসর ড. মোঃ সাইদুর রহমান।

আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. লুতফুল হাসান, প্রফেসর ড. এম. এ. সাত্তার মন্ডল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জসিম উদ্দিন খানে।এসময় অনুষ্ঠানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের  শিক্ষক শিক্ষার্থিরা অংশ নেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।