নাটোরে ট্রেনের তেল চোর চক্রের ৬ সদস্য আটক

স্টাফ রিপোর্টার, নাটোর : নাটোরের লালপুরের আব্দুলপুর রেলওয়ে জংশন থেকে ট্রেনের তেল চোর চক্রের মুল হোতা হাফিজুল ইসলাম সহ ৬ জনকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে ১৩৮০ লিটার চোরাই তেল উদ্ধার করা হয়। শনিবার রাতে উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশনে থেমে থাকা ধুমকেতু ট্রেন থেকে তেল সহ তাদের আটক করা হয়। রবিবার সকালে আটককৃতদের চোরাই তেলের গোডাউনের পাশে সাংবাদিকদের সামনে তাদের হাজির করা হয়। আটককৃতরা হল, উপজেলার গোশাইপুর গ্রামের হাফিজুল ইসলাম, খাদেম আলী, মিজানুর রহমান পিন্টু, পুর্ব পোকান্দা গ্রামের সাহেদ আলী, কাঠালবাড়ী গ্রামের তহিদুল ইসলাম ও পাবনার ঈশ্বরদী উপজেলার আরজবাড়ী গ্রামের আব্বাস আলী। পরে আটককৃতদের মধ্যে তহিদুল ইসলামের বয়স ১৮ বছরের কম হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়।
র‌্যাব-৫ নাটোর সিপিসি-২ এর ক্যাম্প কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, এলাকার একটি তেল চোর চক্র দীর্ঘ দিন ধরেই নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশন ও এর আশেপাশে এলাকায় ট্রেন থেকে তেল চুরি করে আসছিল বলে অভিযোগ পাওয়া যায়। এরই এক পর্যায়ে শনিবার রাতে রাজশাহী থেকে ঢাকা গামী ধুমকেতু এক্সপ্রেস থেকে তেল চুরি করে তাদের গোডাউনে সংরক্ষণ করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানকালে ঘটনাস্থল থেকে ১৩৮০ লিটার চোরাই তেল উদ্ধার ও ঘটনার জড়িত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় একটি মামলা দায়ের করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।