নেত্রকোণায় ব্রাকের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার সদর উপজেলার ঠাকুরাকোনা ও সিংহের বাংলা ইউনিয়নে বুধবার দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক মো: মুশফিকুর রহমান। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন ঠাকুরাকোণা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক খান, জেলা ব্র্যাক প্রতিনিধি প্রবাল কুমার সাহা,অতি দরিদ্র কর্মসূচির আঞ্চলিক ব্যবস্থাপক মো: রিজাউল করিম।
জেলা প্রশাসক ড. মো:মুশফিকুর রহমান কম্বল বিতরনের সময় জেলা প্রশাসক বলেন “প্রকৃত দরিদ্রদেরকে বাছাই করা হয়েছে শীতবস্ত্র প্রদানের জন্য” ব্র্যাকের এ মহতী কাজ করছে। এজন্য প্রতিষ্ঠানের সকল কে ধন্যবাদ দেন তিনি।
পরবর্তীতে দুপুরে সিংহেরবাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়ার উপস্থিতিতে জেলা প্রশাসক কান্দুালিয়া গ্রামে অতিদরিদ্র সদস্যদের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় দুই ইউনিয়নে ২২০ জনকে কম্বল ও ৫শ জনের মাঝে সোয়েটার বিতরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।