জাতীয় খাদ্য নিরাপত্তা দিবসে নেত্রকোনায় র‌্যালি ও আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি: জাতীয় খাদ্য নিরাপত্তা দিবস উপলক্ষ্যে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার নেত্রকোনায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবলিক হলে আলোচনা সভায় মিলিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ খালিদ হোসেন-এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, সিভিল সার্জন ডাঃ তাজুল ইসলাম খান, সহকারী শিক্ষা অফিসার মোঃ মোতাহার হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সাবিহা সুলতানা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূরুল আমিন, জেলা চেম্বারের সভাপতি হাজী আব্দুল ওয়াহেদ ও উন্মেষ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মোঃ আরিফুল ইসলাম রিপন প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।