কলমাকান্দায় অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষতি

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সদরে শুক্রবার বেলা ১টার দিকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
এলাকাবাসীরা জানায়, কলমাকান্দা বাজারের উজ্জ্বল হাওলাদারের মনোহারী দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে অন্যান্য দোকানে আগুন ছড়িয়ে পড়লে বাজারের স্থানীয় লোকজন টের পেয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে নেত্রকোনা থেকে ফায়ার সার্ভিস ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
উজ্জ্বল হাওলাদারের মনোহারী দোকান, পাশে থাকা শিব শংকর ধরের ঔষদের দোকান সহ বেশ কয়েকটি দোকানের ব্যাপক ক্ষতি হয়েছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় অর্ধ্ব কোটি টাকা হবে বলে ব্যবসায়ীরা জানান।
আগুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য ছবি বিশ্বাস, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক, ওসি একেএম মিজানুর রহমান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।