মোহনগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত

এস,এম, সারোয়ার খোকন: নেত্রকোনার মোহনগঞ্জে মঙ্গলবার প্রাণিসম্পদ সেবা সপ্তাহ দিবস পালিত হয়েছে। দিবসটি এক উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে শোভাযাত্রা শুরু হয় এবং মাইলোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আকম শফিকুল হক, ইউএনও মোঃ মেহেদী মাহমুদ আকন্দ, কৃষি অফিসার মোঃ মফিজুল ইসলাম নাফিজ, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন তাং, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার বুলবুল, ভেটেনারী সার্জন ডা. ভাস্কর চন্দ্র তালুকদার, সমাজসেবা কর্মকর্তা সুমন দেবনাথ, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ পারভিন, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নূরুজ্জামান, প্রেসক্লাব সভাপতি এস, এস, সারোয়ার খোকন প্রমুখ।

প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোঃ হজরত আলী জানান স্কুল ফিডিং কর্মসূচির আওতায় মাইলোড়া সরকারী প্রাথকি বিদ্যালয়ের শিক্ষার্থীদের ৭’শ সিদ্ধ খাওয়ানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।