কেন্দুয়ায় বাস চাপায় সিএনজির ২ যাত্রী নিহত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের আদমপুর হাসপাতালের সন্নিকটে গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে বাস চাপায় ২ সিএনজি যাত্রী নিহত এবং ৩ যাত্রী আহত হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে কেন্দুয়া সিএনজি স্টেশন থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি (ময়মনসিংহ-থ-১১-১৬৯৯) ময়মনসিংহ জেলার আঠারবাড়ির দিকে রওয়ানা দিয়ে আদমপুর হাসপাতালের সন্নিকটে ঈদগাহ্ মাঠের কাছে পৌঁছতেই সিলেট থেকে নেত্রকোনাগামী ‘সুখী পরিবহন’ নামক একটি যাত্রীবাহী বাস (কিশোরগঞ্জ-ব-১১-০০০১) সিএনজিকে চাপা দিলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই কেন্দুয়া উপজেলার পাচহার বড়বাড়ী গ্রামের আরজু মিয়া (৫২) ও মদন উপজেলার সুতিয়ারপাড় গ্রামের আমিনুল ইসলাম (২৩) নিহত ও নাদিরা (৩৫) ও কামাল উদ্দিন (৫৫) ও রোকন উদ্দিন (৬০) মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত রোকন উদ্দিনের অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম সড়ক দুর্ঘটনায় দুই যাত্রী নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ ঘাতক বাসটিকে রামপুর বাজার থেকে আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।