হাওরের বাঁধ টেকসই প্রযুক্তিতে মেরামত করতে হবে-মোস্তাফা জব্বার

বিশেষ প্রতিনিধি: শিক্ষা ক্রমশই বদলাচ্ছে। শিক্ষাকে এখন নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে। এ শিক্ষার সঙ্গে পাল্লা দিয়ে চলতে হবে। শিক্ষা ছাড়া ভবিষ্যত নেই। শনিবার দুপুরে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় আব্দুল জব্বার রাবেয়া খাতুন বালিকা বিদ্যালয় চত্তরে গণ সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের নব নিযুক্ত মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি আরো বলেন, হাওরের বাঁধ না টিকলে এখানকার মানুষ না খেয়ে থাকবে। তাই ফসল রক্ষা বাঁধসমূহকে টেকসই প্রযুক্তিুতে দ্রুত মেরামত করতে হবে। অনষ্ঠানে ওই বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রব্বানী জব্বারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার, সাধারন সম্পাদক আবল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক, মন্ত্রীর সহধর্র্মীনি বকুল মোস্তফা প্রমূখ।
খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার জানান, মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহনের পর মোস্তাফা জব্বার প্রথম বারের মতো নিজ গ্রাম কৃষ্ণপুরে এসেছেন কয়েক ঘন্টার জন্য ব্যাক্তিগত সফরে। এসময় তিনি তার মা-বাবার কবর জেয়ারত ও এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন। তাছাড়া এক গণ সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপজেলা প্রশাসনসহ ১৯টি শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দেয়া সম্মাননাও গ্রহন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।