অতিথি পাখিদের কথায় অতীত ভুলবেন- কেশব রঞ্জন সরকার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার আটপাড়া উপজেলায় স্বরমুশিয়া ইউনিয়ন কৃষকলীগের উদ্যোগে শুক্রবার বিকেলে অভয়পাশা বাজারে ইউনিয়ন কৃষকলীগের কার্যালয়ে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার। কর্মী সমাবেশে আটপাড়া উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- নেত্রকোনা সদর উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মাহবুবুল ফারাস দিপুল, পৌর কৃষকলীগের সাধারন সম্পাদক মুরাদ আহমেদ, স্বরমুশিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শাহজাহান মিয়্,া দুওজ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জালাল ফকির, বানিয়াজন ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আব্দুল হেলিম, তেলিগাতী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জুয়েল রানা, জেলা কৃষকলীগ নেতা বুলবুল আহমেদ প্রমুখ।
এসময় অভয়পাশা বাজারে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, নেত্রকোনা- ৩ ( কেন্দুয়া- আটপাড়া ) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণ সংযোগ করা কালে বক্তব্যে বলেন, অতিথি পাখিদের কথায় অতীত ভুলবেন, সভানেত্রী যাকে মনোনয়ন দেবেন তার পক্ষেই কাজ করে নৌকাকে আবারো বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।