মোহনগঞ্জ পৌর কর্মকর্তা-কর্মচারীদের পূর্ণ দিবস কর্মবিরতি

মোহনগঞ্জ প্রতিনিধি: নেত্রকোনার মোহনগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা সারাদেশের ন্যায় দুইদিনব্যাপী পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেছে। সোমবার সকাল নয়টা থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা পূর্ণ দিবস কর্মবিরতি পালন শুরু করে।
বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের স্থানীয় কমিটি সূত্রে জানা যায়, রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন ভাতার দাবিতে বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের ডাকে ১৫ ও ১৬ জানুয়ারি পূর্ণ দিবস কর্মবিরতি পালন করা হচ্ছে। সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহবানে সোমবার সকাল নয়টা থেকে মোহনগঞ্জ পৌরসভা কার্যালয়ের সকল কার্যক্রম বন্ধ রেখে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে মোহনগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের মোহনগঞ্জ শাখার সভাপতি মো. এরশাদুর রহমান, সাধারণ সম্পাদক মতিলাল চন্দ্র দাস, পৌরসভার সচিব শৈবাল চন্দ্র সাহা, সহকারী প্রকৌশলী সায়ফুল আমীন প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।