নেত্রকোনায় পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ২দিনব্যাপী কর্ম বিরতি চলছে

মোঃ তোফাইল ইসলাম শাহীন: বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন নেত্রকোনা পৌর সভার আয়োজনে এবং বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহবানে দুই দিন ব্যাপী ১৫ ও ১৬ জানুয়ারী সোমবার ও মঙ্গলবার সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত পূর্র্ণ দিবস কর্ম বিরতি পালিত হবে।
পৌর কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবীতে পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করা হয়। নেত্রকোনা পৌর ভবনের নিচতলায় কর্ম বিরতির সময় বক্তব্য রাখেন, নেত্রকোনা পৌরসভার প্রকৌশলী কাজী নূরন নবী, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সম্মানিত সদস্য ও পৌর সচিব মোহম্মদ ফারুক ওয়াহিদ. সহকারী প্রকৌশলী জাহিদুল হাসান,এসোসিয়েশনের সভাপতি মোঃ রফিকুল ইসলাম হাওলাদার মিলন, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির সাধারন সম্পাদক কামরুল হাসান মামুন, পৌর পানি সরবরাহের সহকারী প্রকৌশলী নৃপেন্দ্র সরকার, সিনিয়র সহ সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সহ সভাপতি জাহাঙ্গীর আলম ও সিদ্দিক আহমেদ, ময়মনসিংহ বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক খান টিপু, সহ- সাধারণ সম্পাদক বিভূতি ভূষণ সাহা, সাংগঠনিক সম্পাদক সোহেল আল মাসুদ রাসেল, কোষাধ্যক্ষ ওয়ারেছ উদ্দিন খান,দপ্তর সম্পাদক রনি সাহা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামরুল আহসান কামরুল, পৌরসভার হিসাব রক্ষন কর্মকর্তা নুরুল ইসলাম, সদস্য মোঃ হানিফ,ওয়ার্ক এসিসটেন্ড,জেলা কমিটির সদস্য নন্দন কুমার দত্ত।
এসময় আন্দোলনরত এসোসিয়েশনের নেতারা জানান, দুই দিন ব্যাপী পূর্ণ দিবস কর্ম বিরতি চলাকালে পানি সরবরাহ ব্যতিত সকল কার্যক্রম বন্ধ থাববে। এসময় পৌরসভার সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা অবিলম্বে তাদের ন্যায্য দাবি বাস্তবায়নের জোর দাবি জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।