ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

উবায়দুল হক, ময়মনসিংহ: ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো অন্তত ১৫জন।
শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার ভরাডোবা, হাজির বাজার এলাকা ও ময়মনসিংহ শহরে ও দুপুরে সদর উপজেলার দাপুনিয়া এলাকায় পৃথক এসব দুর্ঘটনা ঘটে।
ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, হাজির বাজার এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হুমায়ূন কবীর নামে এক যুবক নিহত হয়। সে গফরগাঁও উপজেলার কলিম উদ্দিনের ছেলে। এঘটনায় আরো পাঁচজন আহত হয়।
অন্যদিকে ভরাডোবা এলাকায় মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়। আহত হয় আরো ৫ জন। আহতদের মধ্যে ৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজমোড়ে ট্রাকচাপায় শাহিন (৩০) নামে এক রিকশাচালক নিহত হয়েছে।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/অপারেশন) শাকির আহম্মেদ জানান, সকাল ১০টার দিকে পাটগুদাম ব্রিজমোড়ে ট্রাক চাপায় ঘটনাস্থলেই শাহিন নামে এক রিকশাচালক নিহত হয়। নিহত শাহিনের বাড়ি তারাকান্দা উপজেলায়। এঘটনায় চালকসহ ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এদিকে দুপুরে জেলার সদর উপজেলার দাপুনিয়া এলাকায় ইটবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদের জন্য টাকা তুলতে থাকা একদল মুসল্লিদের ওপর তুলে দিলে শফিক (৩২ নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। এতে আহত হন আরও ৫ জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকটিকে আটক করে আগুন ধরিয়ে দেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।