মদনে স্বেচ্ছা শ্রমে সড়ক নিমার্ণ

মদন প্রতিনিধি : নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাঘমারা নয়াপাড়া থেকে উচ্চ বিদ্যালয় পর্যন্ত দেড় কিঃ মিঃ সড়ক এলাকাবাসী মিলে সেচ্ছাশ্রমে শুক্রবার থেকে মাটি কেটে রাস্তা নির্মাণ কাজ শুরু করছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে এই পাড়ার অর্ধশতাধিক পরিবার সড়কের অভাবে যাতায়াতে মানবেতর জীবন যাপন করছে। বর্ষায় কাঁদাপানি দিয়ে শিক্ষার্থীসহ কৃষক শ্রমজীবি লোকজন দূর্ভোগের মধ্যে যাতায়াত করে আসছে। এ দুর্ভোগ কমাতে শীত উপেক্ষা করে স্থানীয় লোকজন রাস্থা নির্মাণের লক্ষ্যে সেচ্ছাশ্রমে মাটি কাটা শুরু করেছেন।
ভূক্তভোগী এলাকার যুবলীগ নেতা মোঃ মানিক খান জানান, অনেক দিন ধরে এলাকাবাসী দূর্ভোগে থাকায় আমরা সবাই মিলে সেচ্ছাশ্রমে সড়ক নির্মাণের উদ্যোগ নেই। রাস্তা নির্মাণের কাজ এগোচ্ছে সরকারি সাহায্য পেলে দ্রুত সড়কের কাজ সম্পন্ন করা সম্ভব হবে।
তিয়শ্রী ইউনিয়নের চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান, দীর্ঘদিন ধরে বাঘমারা নয়াপাড়ার লোকজন সড়কের অভাবে দূর্ভোগ পোহাচ্ছে। সেচ্ছাশ্রমে মাটি কেটে রাস্তা নির্মাণের যে উদ্যোগ এলাকাবাসী গ্রহণ করেছে। আমি তাদেরকে সাধুবাদ জানাই এবং রাস্তাটি সম্পন্ন করতে যা করা প্রয়োজন আমি সবই করবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।