নেত্রকোনায় স্বাচিপের নতুন কমিটি ডাঃ পলাশ সভাপতি ডাঃ মামুন সম্পাদক

বিশেষ প্রতিনিধি: ডাঃ পলাশ মজুমদার বাপী স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নেত্রকোনা জেলা শাখার সভাপতি ও ডাঃ এ কে এম আব্দুল্লাহ আল মামুন সাধারণ সম্পাদক হওয়ায় তাদেরকে অভিনন্দন জানিয়েছেন নেত্রকোনার স্বাধীনতা চিকিৎসক পরিষদের সদস্যবৃন্দ।
ডাঃ পলাশ মজুমদার বাপী ১৯৯১-১৯৯২ সালে সিলেট মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৯৪ সালে স্বাচিপ সিলেট শাখা প্রতিষ্ঠাতাকালে ১০ জনের আহবায়ক কমিটির সদস্য ছিলেন। ২০০৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত স্বাচিপ নেত্রকোনা জেলা শাখার ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির আহবায়কের দায়িত্ব পালন করেন। ২০১৭ সালের অক্টোবরে সভাপতি হিসেবে ডাঃ পলাশ মজুমদার বাপীকে সভাপতি এবং ডাঃ এ কে এম আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে ২৬ সদস্য বিশিষ্ট নতুন পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ এম ইকবাল আর্সনাল ও মহা-সচিব অধ্যাপক ডাঃ এম এ আজিজ এই কমিটির অনুমোদন দেন।
কেন্দ্রীয় নেতৃবৃন্দ আশা করেন, নব-ঘোষিত কমিটির নেতৃবৃন্দ তাদের মেধা, মননশীলতা ও যোগ্যতা দিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল চিকিৎসকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও মর্যাদা রক্ষায় গুরুত্বপূর্ণ অবদার রাখতে সদা সচেষ্ট থাকবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।