নেত্রকোনায় ৩৪ কেজি গাঁজাসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি : বৃহত্তর ময়মনসিংহ ও নেত্রকোনা জেলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলার আসামি মাদক বিক্রেতা মো. দুলাল মিয়াকে (৬২) ৩৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার বেলা সাড়ে ১১টায় গাঁজাসহ সাংবাদিকদের সামনে তাকে হাজির করা হয়। দুলাল ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার মৈলাকান্দা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।  শুক্রবার  দিবাগত রাতে তাকে নেত্রকোনার পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের একটি চালকলের সামনের সড়ক থেকে দুলালকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানা যায়।

নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক নাজমুল হাসান  বলেন, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদ ভিত্তিতে ডিবি পুলিশের সদস্যদের নিয়ে পূর্বধলার নারান্দিয়াতে অভিযান পরিচালনা করেন। পরে সেখানে রাস্তার পাশে একটি বস্তা নিয়ে দাঁড়িয়ে থাকা অবস্থায় দুলালকে গ্রেফতার করা হয়। এসময় তার সঙ্গে থাকা বস্তায় তল্লাশি চালিয়ে ৩৪ কেজি গাঁজা জব্দ করা হয়। দুলাল মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নতুন করে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি’র এই কর্মকর্তা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।