নেত্রকোনায় কৃষকলীগের কর্মী সভা

স্টাফ রিপোর্টার: সরকারের সাফল্য তুলে ধরে জনগণকে ঐক্যবদ্ধ করে আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আগামী নিবার্চনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে নেত্রকোনায় কৃষকলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধায় শহরের মোক্তারপাড়াস্থ সদর উপজেলা কৃষকলীগের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার।
পৌর কৃষকলীগের সভাপতি শাকিল হাসানের সভাপতিত্বে ও সম্পাদক মুরাদ আহমেদ এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,নেত্রকোনা সরকারী কলেজের সাবেক ভিপি শাহীন উদ্দিন আহমেদ,সদর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আলী হায়দার খান মিন্টু,কৃষকলীগ নেতা আব্দুর রাজ্জাক,ফিরোজ মিয়া,মিলন মিয়া সহ অন্যরা বক্তব্য রাখেন।
এ সময় প্রধান অতিথি কেশব রঞ্জন সরকার বলেন, আগামী নিবার্চনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার জন্য কাজ করতে হবে। যাতে করে দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত থাকে। একমাত্র জননেত্রীই পারেন এই দেশের কৃষক,শ্রমীক,ছাত্র সহ সকল স্তরের মানুষকে উন্নয়নের দিকে নিয়ে যেতে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।