গৌরীপুরে ৬বছর পর অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

গৌরীপুর প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স প্রদান ও সেবা কার্যক্রমের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ এমপি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রবিউল ইসলামের সভাপতিত্বে স্বাস্থ্য সহকারী মো. ইলিয়াস উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এ.কে.এম আবদুর রব, জেলা ইপিআই সুপার মো. এমদাদুল হক, জুনিয়র কনসালটেন্ট ডা. মো. মহসীন, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সোহেল রানা প্রমুখ। গৌরীপুর হাসপাতালে অ্যাম্বুলেন্স চালক না থাকায় গ্যারেজে ১টি ও হাসপাতাল চত্বরে পড়ে থেকেই বিকল হয় আরো ২টি অ্যাম্বুলেন্স। প্রায় ৬বছর যাবত হাসপাতালের অ্যাম্বুলেন্স সার্ভিস বন্ধ ছিলো। নূতন অ্যাম্বুলেন্সের সাথে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালককে দিয়ে বুধবার এ সার্ভিস চালু হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।