মোহনগঞ্জে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে বিপুল ডাকাত নিহত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার মোহনগঞ্জে পুলিশের সাথে  বন্দুক যুদ্ধে সোমবার ভোরে এক ডাকাত নিহত হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর এলাকার চাঁনপুর গ্রামের মৃত মোতালেবের ছেলে লুৎফর রহমান (বিপুল ডাকাত) (৪০) রোববার বিকেলে গাগলাজুর বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে পুলিশ। পরে রোববার গভীর রাতে তার স্বাীকারোক্তি মোতাবেক তাকে নিয়ে মোহনগঞ্জের নয়াপাড়াও এলাকার একটি হাওরে গেলে সে দৌড়ে পালানোর সময় পুলিশ গুলি করে। এসময় বিপুলও পাল্টা গুলি করে। পরে তাকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎনক তাকে মৃত ঘোষণা করে।
তার বিরুদ্ধে ৫ টি ডাকাতি, ১ টি দস্যুতা,২ টি চাঁদাবাজি, ২টি পুলিশ এসল্ট মামলা,১টি চুরি, সিলেটের স্বর্ণের দোকানে ডাকাতি,ব্যাংক ডাকাতি,লঞ্চ ডাকাতিসহ ১৯ টি মামলা রয়েছে। ২ টি মামলায় তার সাজা হয়েছে বলেও জানাও মোহনগঞ্জ থানা পুলিশ।
মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাত আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান,বন্দুক যুদ্ধে এসআই আফজাল হোসেন,এসআই জহিরুল ইসলাম,কনস্টেবল তোফাজ্জল আহত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।