নেত্রকোনা ওয়েসিস-বিয়াম স্কুলে ডিজিটাল হাজিরার উদ্বোধন

হানিফ উল্লাহ আকাশ: ডিজিটাল কার্যক্রম এর মাধ্যমে বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপস্থিতি অভিভাবকের কাছে এসএমএস এর মাধ্যমে নিশ্চিত করার লক্ষ্যে নেত্রকোনার ওয়েসিস-বিয়াম স্কুলের শিক্ষার্থীদের কোডালো সফ্টওয়ারের মাধ্যমে ডিজিটাল হাজিরা কার্যক্রম শুরু হয়েছে।
রোববার নেত্রকোনা জেলা প্রশাসক ড. মো: মুশফিকুর রহমান এ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের সহধর্মীনি, জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, ওয়েসিস-বিয়াম স্কুলের প্রিন্সিপাল ও নিবার্হী ম্যাজিষ্ট্র্যাট সাদিয়া উম্মুল বানিন, কোডালো সফ্টওয়ারের নেত্রকোনা সমন্বয়ক মো.হানিফ উল্লাহ আকাশ, সার্পোটিং ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সালাহ উদ্দিন কাদের সহ শিক্ষক-শিক্ষিকারা ও অভিভাবক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে বার্ষিক ফলাফল প্রদান ও পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক। এই সফটওয়ারের মাধ্যমে শিক্ষার্থীরা কখন স্কুলে প্রবেশ করেছে এবং কখন বেড়িয়েছে তা এসএমএস এর মাধ্যমে জানানো হবে। সেই সাথে স্কুলের শিক্ষক কর্মচারীরাও এ সুবিধার আওতায় আসবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।