গৌরীপুরে দুম্বার মাংস হরিলুট!

মোঃ আনোয়ার হোসেন শরীফ, গৌরীপুর প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার সৌদি আরব সরকারের পাঠানো দুস্থদের দুম্বার মাংস হরিলুটের অভিযোগ পাওয়া গেছে। অপরদিকে দুস্থ্যদের দুম্বার মাংসে ভাগ বসিয়েছে প্রভাবশালী মহল।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আলমগীর হোসেন বলেন, জেলা প্রশাসনের মাধ্যমে গৌরীপুর উপজেলার জন্য ১৫০ কার্টুন দুম্বার মাংস বরাদ্দ পাওয়া যায়। শুক্রবার প্রায় ১২০কার্টুন তালিকা অনুযায়ী বিতরণ করা হয়। অবশিষ্ট প্রায় ৩০কার্টুন লুট করে নিয়ে যায় উৎসুক জনতা। পুলিশের উপস্থিতিতে এ লুটপাট সংঘটিত হয়। মাংস রক্ষা করতে গিয়ে তিনিও হাতে ব্যথা পান।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার জানান, ময়মনসিংহে পরীক্ষার দায়িত্বে ছিলাম। বিরতণকালে আমি থাকলে হয়তো এমন হতো না। ভিডিওচিত্রে দেখা যায়, দুম্বার মাংস বিতরণের খবর পেয়ে ট্রাকের চারপাশে দরিদ্র মানুষ ভিড় করে। সেই ভিড় ঠেলে তাদের সামনে দিয়েই প্রভাবশালীরা মাংসের কার্টুন নিয়ে যাচ্ছে। তবে অপেক্ষমান দরিদ্র মানুষের কোন তালিকাও হচ্ছে না, পাচ্ছেও না। তাদের না পাওয়া শংকা দেখা দিলে যে যার মতো করে ট্রাকে উঠা শুরু করেন। নিয়ন্ত্রণহীনভাবে প্রায় ৩০কার্টুন দুম্বার মাংস লুটপাট করে নিয়ে যান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।